1. admin@banglarraz24.com : banglarrazrobin :
স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ ইমরান খানের - Banglarraz24
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর মধুপুরে ছরোয়ার আলম খান আবু’র নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত কমলগঞ্জে ৮ জন কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ কালিয়া উপজেলা নির্বাচনে প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতার গণসংযোগ একজন মানবিক যুবলীগ নেতা সাহেল জামান কুষ্টিয়া মিরপুরে ট্রেনের সঙ্গে পুলিশ কর্মকর্তার মোটরসাইকেলের সংঘর্ষ   মিরপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনসাধারণ মানুষকে তরল খাবার খাইয়ে প্রশংসায় ভাসছেন এমপি ইলিয়াস মোল্লাহ গরমে স্বস্তি দিতে ক্লান্ত পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতের কাজ করছে : প্রধানমন্ত্রী

স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ ইমরান খানের

  • প্রকাশ কাল : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৭৩ জন দেখেছে
স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ ইমরান খানের

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের প্রতিষ্ঠাতা ইমরান খান দাবি করেছেন, তার স্ত্রী বুশরা বিবিকে টয়লেট ক্লিনার মেশানো খাবার দেওয়া হয়েছে। এই দাবির ভিত্তিতে দেশটির একটি জবাবদিহিতা আদালত ইমরান খান এবং তার স্ত্রী বুশরা বিবির ডাক্তারি পরীক্ষার অনুরোধ গ্রহণ করা হয়েছেন।

google news : banglarraz24

ইমরান খানের দাবি, খাবারে মিশ্রিত রাসায়নিক বুশরা বিবির পেটে জ্বালা সৃষ্টি করে, যা তার স্বাস্থ্যের অবনতি ঘটায়। আদালত দুই দিনের মধ্যে একটি বেসরকারি হাসপাতালে বুশরা বিবির এন্ডোস্কোপি করার নির্দেশ দিয়েছেন।

ইমরান খান আদালতকে বলেন, ‘শওকত খানম হাসপাতালের চিফ মেডিকেল অফিসার ডা. আসিম ইউসুফ শিফা ইন্টারন্যাশনাল হাসপাতালে বুশরা বিবির পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন। তবে কারা প্রশাসন পাকিস্তান ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (পিআইএমএস) হাসপাতালে পরীক্ষা করার বিষয়ে অনড় ছিল।’

গত ১৫ এপ্রিল বুশরা বিবি ইসলামাবাদ হাইকোর্টকে তার পছন্দের একটি বেসরকারি হাসপাতালে তার মেডিকেল চেকআপের অনুমতি চেয়েছিলেন। জেল কর্তৃপক্ষের দেওয়া খাবারে তাকে বিষ প্রয়োগ করা হচ্ছে কিনা তা জানতে চেয়েছিলেন তিনি।

স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ ইমরান খানের

বুশরা বিবিকে তার বাণীগালার বাসায় সাব-জেল ঘোষণা করে বন্দি করে রাখা হয়েছে। সেখানে বুশরা বিবি জানান, তিনি গ্যাস্ট্রিক এবং গলা-মুখে ব্যথায় ভুগছিলেন।

এর আগে ইমরান খান বলেছিলেন, বুশরা বিবির কারাবাসের জন্য সেনাপ্রধান জেনারেল আসিম মুনির সরাসরি দায়ী।

আদিয়ালা কারাগারে ১৯০ মিলিয়ন পাউন্ডের এনসিএ মামলার শুনানির সময় ইমরান বিচারক নাসির জাভেদ রানার দৃষ্টি আকর্ষণ করে বলেন, ‘আদালতকক্ষে অতিরিক্ত দেয়াল তৈরি করা হয়েছে, যা একটি বদ্ধ আদালতের পরিবেশ তৈরি করেছে। আদালত তৎক্ষণাৎ ওই অতিরিক্ত দেয়াল অপসারণের নির্দেশ দিয়ে এক ঘণ্টার জন্য আদালতের কার্যক্রম মুলতবি ঘোষণা করেন।’

আদালত ইমরানকে শুনানি চলাকালীন সংবাদ সম্মেলন করা থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছেন। ইমরান জানান, তার বিবৃতি ভুল উদ্ধৃত করা হয়েছিল এবং সেগুলো স্পষ্ট করার জন্যই তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। পরে আদালত শুনানি ২৩ এপ্রিল পর্যন্ত মুলতবি করেন।

youtube

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews