1. admin@banglarraz24.com : banglarrazrobin :
বিএনপির ভারত বর্জন কর্মসূচি নিয়ে যা বললেন, বাহাউদ্দিন নাছিম - Banglarraz24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা তীব্র গরমে পুলিশের দেওয়া পানিতেই তৃষ্ণা মেটাচ্ছেন পথচারীরা কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানকে ডিবিতে তলব আরও ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি যুদ্ধে ব্যয় না করে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় অর্থ খরচ করলে বিশ্ব রক্ষা পাবে: প্রধানমন্ত্রী কালিয়ায় ছয় বাড়িতে দুর্বৃত্তের তান্ডব খুলনার তাপমাত্রার পারদ উঠলো ৪১ ডিগ্রি সংযুক্ত আরব আমিরাতে ইন্টারন্যাশনাল দুবাইএয়ারপোর্ট এখন পানির নিচে বাতিল করা হয়েছে কয়েক হাজার ফ্লাইট। টাঙ্গাইল জেলা সার্কেল অফিসার হিসেবে প্রথম স্থান অর্জন করলেন মধুপুর সার্কেল অফিসার তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধ ঘোষণা

বিএনপির ভারত বর্জন কর্মসূচি নিয়ে যা বললেন, বাহাউদ্দিন নাছিম

  • প্রকাশ কাল : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৩৮ জন দেখেছে
বিএনপির ভারত বর্জন কর্মসূচি নিয়ে যা বললেন, বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, নিত্যপণ্যের দাম যেন আরো বেড়ে যায়, সেজন্যই ভারতীয় পণ্য বর্জনের কর্মসূচি পালন করছে বিএনপি।

google news : banglarraz24

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কাকরাইলের ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এ আলোচনা সভার আয়োজন করে।

বাহাউদ্দিন নাছিম বলেন, সরকারের বিরোধিতার নামে দেশের মানুষের কষ্ট বাড়িয়ে তুলছে বিএনপি। তারই নতুন সংস্কার ভারত বিরোধিতা। নিত্যপণ্যের দাম যেন আরো বৃদ্ধি পায়, সেজন্যই তারা ভারতীয় পণ্য বর্জনের কর্মসূচি শুরু করেছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি কখনোই দেশের মানুষের ভালো চায় না। মানুষ শান্তিতে থাকুক- তারা এটা চায় না। জন্মলগ্ন থেকেই তারা দেশের স্বার্থবিরোধী কর্মকাণ্ড করছে। মানুষের স্বার্থে আঘাত লাগে এমন কাজ করছে। আর ভারত বিরোধিতা তাদের তেমনই কর্মসূচি।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ম. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চলনায় আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন এবং কেন্দ্রীয় কমিটির সদস্য নির্মল চ্যাটার্জী।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews